Online earning tricks24 This blog is under construction !

অনলাইন আর্নিংঃ ইনভেস্ট করে আয় করার কথা ভাবছেন ?? তাহলে URS - Ultimate Rev Share থাকতে পারে আপনার পছন্দের তালিকায় !

URS বা Ultimate Rev Share হল একটি রেভেনিউ শেয়ারিং এডভারটাইজিং প্রোগ্রাম  (রেভেনিউ শেয়ারিং প্রোগ্রাম সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন) যেটি ১৫ই ফেব্রুয়ারি লঞ্চ করে অনলাইন ইনভেস্টর ও মার্কেটার দের মাঝে তুমুল সাড়া ফেলতে সক্ষম হয়েছে । এর একমাত্র কারন হল একজন সৎ ও অভিজ্ঞ এডমিন এবং একটি দীর্ঘমেয়াদী পে প্ল্যান ।  বর্তমানে এই সাইটের রয়েছে ৫৫০০ জন মেম্বার এবং মাত্র ৪০ দিনে এটি প্রায় ১৩৫০০০ ডলার পেমেন্ট সম্পন্ন করেছে আর এই  মেম্বার সংখ্যা  ও পেমেন্ট এমাউন্ট প্রতিদিন উল্লেখ্যযোগ্য হারে বেড়েই চলেছে !

এক নজরে URS  : নিচের ছবি গুলো ভাল ভাবে দেখলেই URS সম্পর্কে আপনার মোটামুটি একটা আইডিয়া হয়ে যাবে ।




ছবি গুলো ভাল ভাবে লক্ষ্য করলে দেখবেন এই সাইটে ছয়টি টায়ার বা স্টেজে এড প্যাক বা মিডিয়া প্যাক  বিন্যস্ত করা হয়েছে এবং যে কোন একটি স্টেজ থেকে পরবর্তী স্টেজে এড প্যাক কেনার জন্য  পূর্ববর্তী স্টেজে আপনার কমপক্ষে ১০০ টি এক্টিভ এড প্যাক থাকতে হবে ! 

নোট ঃ ডেইলি আর্নিং বা শেয়ার ম্যাচিউরিং টাইম  ফিক্সড নয় তবে সাধারনত  উল্লেখিত সময়ের মাঝেই শেয়ার ম্যাচিউর হয়ে থাকে ।

কেন ইনভেস্ট করবেন এবং কত ইনভেস্ট করবেন ? 


১। এই সাইটে আপনি ইনভেস্ট করতে পারেন কারন এই সাইটের এডমিন টম টেইলর একজন সৎ ও অভিজ্ঞ ইন্টারনেট মার্কেটার যার রয়েছে ২১ বছরের অভিজ্ঞতা ! আর আমি সব সময় বিশ্বাস করি , একটা সাইটের সফলতা ও সাইট কতদিন থাকবে সেটি নির্ভর করে সৎ ও অভিজ্ঞ এডমিনের উপর । আপনি অফিসিয়াল ফেসবুক গ্রুপ ভিজিট করলেই বুঝবেন  আমি একটুও বাড়িয়ে বলছিনা ।




২। শুধু মাত্র এডমিনের সততাই যে একটা প্রোগ্রামের দীর্ঘমেয়াদী হবার নিশ্চয়তা দেয় তাও কিন্তু না । একটা দীর্ঘমেয়াদী প্রোগ্রামের জন্য চাই একটি  ভাল পরিকল্পনা । আমাদের অবশ্যই মনে রাখা উচিৎ যে অনলাইন বিজনেসকারী কোন ব্যাক্তির কাছেই টাকা বানানোর মেশিন নাই যে আপনি ইনভেস্ট করলেন আর আপনার টাকা ডাবল হয়ে গেল !! যে প্রোগ্রামগুলো অবাস্তব  হারে প্রোফিটের কথা বলে তারা  আজ হোক কাল হোক স্ক্যাম করবেই ।  একটা প্রোগ্রাম তখনি আপনাকে পে করবে যখন তারা নিজেরা লাভবান হবে । এই দিক দিয়ে URS এর রয়েছে কিছু  ব্যাতিক্রমধর্মী পরিকল্পনা ও নিময় ।  এখানে আপনি   যত ইনভেস্ট করবেন তার ৩০০%  উইথড্র দিতে পারবেন । তারপর আপনাকে পুনরায় কিছু ডিপোজিট করতে হবে । তবে হতাশ হবার কিছু নেই ! আপনি যদি  আপনার আর্নিং ব্যালান্স দিয়ে শেয়ার রিপারচেজ করেন তাহলে সেটা ফ্রেশ ডিপোজিট  হিসেবে গন্য হবে ।  এই নিয়মটা URS কে দীর্ঘমেয়াদী করবে সেটা আমরা আশা করতেই পারি ।

৩। কোন মেম্বারশিপ ফি নাই ।

৪। ডেইলি ১২% আর্নিং ও  লং টার্ম  পে প্ল্যান ।

৫। ফাস্ট পেমেন্ট সুবিধা ।

এই সাইটে  ৫০ ডলার বা তার বেশি ইনভেস্ট করলে ভাল কারন এটি লং টার্ম প্রোজেক্ট সেই জন্য ইনকামও স্ক্যাম সাইটের মত এত দ্রুত ও বেশি না কিন্তু আপনি যদি ইনভেস্ট করে শেয়ারের পরিমান বাড়াতে থাকেন তাহলে একসময় আপনার ভাল ইনকাম হবে । তবে আপনি যদি দেড় দুই মাস ধৈর্য্য ধরতে পারেন তাহলে ৩০ ডলার দিয়েও শুরু করতে পারেন ।

কেমন ইনকাম হবে URS থেকে ঃ

এই প্রশ্নের সরাসরি কোন উত্তর হয় না । এটা আসলে আপনার টোটাল ইনভেস্টমেন্ট , আপনি কতদিন ধরে টানা রিপারচেজ করলেন , আপনার কোন রেফারাল আছে কিনা ইত্যাদি কয়েকটা বিষয়ের উপর নির্ভর করে ।  তবে এই বিষয় গুলোর উপর ভিত্তি করে চমতকার একটি ক্যালকুলেটর পাবেন  অফিসিয়াল ফেসবুক গ্রুপের ফাইল সেকশনে । আপনি সেটি ডাউনলোড দিয়ে খুব সহজেই  দেখে নিতে পারবেন আপনার কেমন আয় হতে পারে । অথবা আপনি আমাকে ফেসবুকে নক করলে আমি আপনাকে সেটি সেন্ড করতে পারব ।


নোট ঃ এই সাইটে আমি নিজে ইনভেস্ট করেছি এবং সাইটের এডমিন কে আমার ভাল মনে হয়েছে কিন্তু আমি এই পোস্টের মাধ্যমে কখনোই আপনাকে ১০০% গ্যারান্টি দিচ্ছি না বা আপনার ইনভেস্টের দায়দায়িত্ব নিচ্ছি না । ইনভেস্ট করলে অবশ্যই নিজ দ্বায়িত্বে ইনভেস্ট করুন ।

যে কোন প্রয়োজনে বা প্রশ্ন থাকলে   এখানে কমেন্ট করুন অথবা আমাকে ফেসবুকে ম্যাসেজ করুন । 


Share :

Facebook Twitter Google+
0 Comments to "অনলাইন আর্নিংঃ ইনভেস্ট করে আয় করার কথা ভাবছেন ?? তাহলে URS - Ultimate Rev Share থাকতে পারে আপনার পছন্দের তালিকায় !"

Back To Top